English

24 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

বগুড়ার শেরপুরে ট্রাকের চাপায় দুই পা হারালেন গৃহবধূ

- Advertisements -

বগুড়ার শেরপুরে বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় গৃহবধূ মোছা. শিউলী আক্তার (৪০) গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার কারণে তার দুই পা কেটে ফেলতে হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার বিরইল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত শিউলী আক্তার উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদড়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে।

Advertisements

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদির হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, শিউলী আক্তার সাংসারিক প্রয়োজনীয় কেনাকাটার জন্য স্থানীয় ছোনকা বাজারে আসেন। কাজ শেষে বাড়ি ফেরার পথে বিরইল নামক স্থানে  মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিমপাশে যাচ্ছিলেন তিনি। এসময় ঢাকাগামী বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

Advertisements

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত গৃহবধূ শিউলী আক্তারকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসকরা অপারেশন করে ওই গৃহবধূর দুই পা কেটে ফেলেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপার কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে ট্রাকটি সনাক্ত করে চালক-হেলপারের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া রোগীর অবস্থার কারণে তার দুই পা কেটে ফেলা হয়েছে বলে শুনেছি। এরপরও শঙ্কামুক্ত নন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন