English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

বগুড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস যাত্রী নিহত

- Advertisements -

বগুড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস যাত্রী এক শিশু নিহত এবং তার বাবা গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার বেলা ১২টার দিকে বগুড়া শহরতলির আকাশতারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ১৫ দিন বয়সী শিশু মারদিয়া ঢাকার মোহাম্মদপুর এলাকার মিন্টু মিয়ার মেয়ে।

Advertisements

প্রত্যক্ষদর্শীরা জানায়,  মিন্টু ঢাকা থেকে তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাইক্রোবাসযোগে আকাশতারায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন।

বেলা ১২টার দিকে মাইক্রোবাসটি আকাশতারা লেভেলক্রসিং অতিক্রম করার মুহূর্তে ট্রেন আসতে দেখে চালক মাইক্রোবাস রেললাইনের পাশে দাঁড় করান। এ সময় বোনারপাড়া থেকে সান্তাহারগামী লোকাল ট্রেন অতিক্রম করতে গিয়ে মাইক্রোবাসের সাথে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি ছিটকে রেললাইনের পাশে গাছের সাথে আটকে যায়।

Advertisements

পরে স্থানীয় লোকজন মাইক্রোবাসে থাকা যাত্রীদের উদ্ধার করে। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ১৫ দিন বয়সী শিশু মারদিয়ার মৃত্যু হয় এবং তার বাবা মিন্টু গুরুতর আহত হন।

বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ঘটনার পরপরই মাইক্রোবাস চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহত শিশুর লাশ আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন