English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ১, ২০২৪
- Advertisement -

বরগুনায় বাসচাপায় প্রাণ গেলো দুই ভাইয়ের

- Advertisements -
Advertisements

বরগুনার আমতলী উপজেলায় বাসের চাপায় দুই ভাই নিহত হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের কেওড়াবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

পুলিশ সূত্রে জানা যায়, চুনাখালী গ্রামের মো. ইসরাইল আকনের ছেলে আলম আকন (৩০) ও আব্দুল্লাহ (১৭) দীর্ঘদিন ধরে ভাঙাড়ি ব্যবসা করে আসছেন। সোমবার সন্ধ্যায় বরিশাল থকে ব্যাটারিচালিত ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন তারা। পথে কেওয়াবুনিয়া এলাকায় ঢাকাগামী রোমার-সোনালী পরিবহন নামের একটি বাস ভ্যানটিকে চাপা দেয়। এতে ওই ভ্যানে থাকা দুই ভাই ঘটনাস্থলেই মারা যান।

নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। বাসটিও জব্দ করা হয়। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সাব্বির হোন বলেন, ‘মহাসড়কের কেওয়াবুনিয়া মোড় ঘুরতে গিয়ে দ্রুতগামী বাসটি ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়।’

নিহত সহোদরের বাবা ইসরাইল আকন বলেন, ‘আমার সব শেষ হয়ে গেছে। এখন কে আমাকে বাবা বলে ডাকবে। আমার সন্তানদের যারা বাস চাপা দিয়ে মেরেছে তাদের শাস্তি চাই।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন