English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

- Advertisements -

বরগুনার বামনা উপজেলার সোনাখালী বাজার সংলগ্ন বামনা-পাথরঘাটা মহাসড়কে ব্যাটারী চালিত একটি চলন্ত ভ্যান থেকে ছিটকে পড়ে জান্নাত (৪) নামে এক কন্যা শিশু নিহত হয়েছে। এ সময় শিশুটির মাও গুরুতর আহত হয়েছেন। নিহত শিশু জান্নাত বামনা উপজেলার সোনাখালী গ্রামের মো. হাসিব ভুইয়ার মেয়ে।

একই সময়ে বামনা উপজেলার হাসপাতাল রোডে ইজি বাইক ও মটর সাইকেলের সংঘর্ষে পৃথক আরেকটি দুর্ঘটনা ঘটে। সে ঘটনায় জান্নাতী নামে অপর একজন ১০ বছরের শিশু কন্যার ডান পা সম্পূর্ন ভেঙ্গে যায়। পৃথক দুটি ঘটনায় ১ শিশু নিহত এবং ৩ জন গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতরা হলেন, নিহতের মা মোসা. ফারজানা বেগম (২৮), একই উপজেলার ডৌয়াতলা গ্রামের মো. রিপনের মেয়ে জান্নাতি (১০) ও একই গ্রামের মো. সিরাজ এর মেয়ে মোসাঃ সুমা (১৩)।

Advertisements

আজ শুক্রবার (১৪ মে) ঈদের দিন সকাল ১০ টায় বামনা-পাথরঘাটা মহাসড়ক ও বামনা সদরের হাসপাতাল রোড এলাকায় পৃথক এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানা যায়, ঈদের নাস্তা খেয়ে সোনাখালী গ্রামের হাসিব ভুইয়ার মেয়ে জান্নাত তার মা ও স্বজনদের সাথে একটি ব্যাটারী চালিত ভ্যানে রুহিতা গ্রামের মামা বাড়ীতে যাওয়ার জন্য রওয়না হয়। বাড়ীর কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ীর সামনে ভ্যানটি পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজি বাইক কে সাইট দিতে গিয়ে ভ্যান চালক মোড় দিলে শিশুটি ও তার মা ভ্যান থেকে ছিটকে পড়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায় এবং মা ফরজানা বেগম গুরুতর আহত হয়। পরে দুজনকেই বামনা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. মো. শাকিল আল মামুন শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যান চালকের অপ্রাপ্ত বয়স এবং অদক্ষতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

Advertisements

অন্যদিকে বামনা সদরের হাসপাতাল রোড এলাকার সুলতান চৌধুরীর বাড়ীর সামনে একটি মটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে মোসা. জান্নাতি (১০) নাকে এক শিশুর ডান পা সম্পূর্নরুপে ভেঙ্গে যায়, এ ঘটনায় তার সাথে থাকা খালাতো বোন মোসা: সুমা আক্তার আহত হন। গুরুতর আহত জান্নাতিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।

বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেকের কর্মরত চিকিৎসক ডা: শাকিল আল মামুন জানান, শিশুটির মায়ের মাথায়ও গুরুতর আঘাত রয়েছে। তার অবস্থা আশংকাজনক।

এ বিষয়ে বামনা থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, নিহত শিশুটির পরিবারের দাবী অনুযায়ী লাশের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন