English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

বরিশালে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

- Advertisements -

বরিশাল নগরে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা মো. রাকিবুল হাসান রাসেল (৩২) নিহত হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, ওইদিন দুপুর দেড়টার দিকে বরিশাল নগরের চাঁদমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম।

Advertisements

নিহত রাকিবুল বরিশাল নগরের নবগ্রাম রোড সরদার পাড়ার বাসিন্দা। তিনি নগরীর ১৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. রিয়াজ হোসেন।

তিনি জানান, রাকিবুল হাসান রাসেল আগে ছাত্রলীগের রাজনীতি করতেন। তবে এখন রাকিবুল হাসান যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এছাড়া রাকিবুল হাসান পানি সম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য (এমপি) কর্নেল অব. জাহিদ ফারুক শামীম অনুসারী ছিলেন।

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারীরা জানান, দুপুরে বরিশাল নগরের চাঁদমারী এলাকা দিয়ে বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কোথাও যাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে মোটরসাইকেলের বহর নিয়ে নেতাকর্মীরাও যাচ্ছিলেন। হঠাৎ করে রাসেলকে বহনকারী মোটরসাইকেল দুর্ঘটনাকবলিত হয়। এতে গুরুত্বর আহতাবস্থায় রাকিবুলকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisements

নিহতের ভাই রাজ্জাক জানান, তার ভাইয়ের মরদেহ বর্তমানে ঢাকায় রয়েছে। বরিশাল কোতোয়ালি মডেল থানা থেকে ক্লিয়ারেন্স নিয়ে যাওয়ার পর ঢাকা থেকে মরদেহ বরিশালে আনা হবে। পানি সম্পদ প্রতিমন্ত্রী নিজে উপস্থিত হয়ে ঢাকায় চিকিৎসার ব্যবস্থা করিয়েছেন। কিন্তু ভাইকে বাঁচানো যায়নি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, দুর্ঘটনার আগে বরিশার নগরের পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ থেকে পানি সম্পদ প্রতিমন্ত্রী সদর উপজেলার বিভিন্ন নদীর ভাঙন এলাকা পরিদর্শনের উদ্দেশ্যে রওয়ানা দেন। তার সঙ্গে গাড়ি ও মোটরসাইকেলের বহর ছিল। তখন রাসেল রাস্তার বিপরীতমুখী লেন দিয়ে বাইক নিয়ে বহরের পিছু নেয়। তখন থামানো একটি অটোরিকশার সঙ্গে লেগে আহত হয় তিনি। তাকে উদ্ধার করে প্রথমে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে রাকিবুলের মৃত্যুতে শোক জানিয়েছেন দলের সহকর্মীসহ নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

‘অবুঝ মন আমার’ ছবিতে তাসনিয়া

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন