English

32 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বাউফলে লঞ্চের ধাক্কায় শিশুসহ ২০ জন আহত

- Advertisements -

পটুয়াখালীর বাউফলের ধুলিয়া লঞ্চঘাটে ডবল ডেকার লঞ্চের ধাক্কায় লঞ্চযাত্রী ও পল্টুনে অপেক্ষমান যাত্রীদের মধ্যে অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

Advertisements

রবিবার বিকেলে ধূলিয়া লঞ্চঘাটে এ ঘটনা ঘটে। গুরুত্বর আহতাবস্থায় এক শিশুসহ চার জনকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন বাউফল থানার ওসি আল মামুন।

Advertisements

তিনি জানান, আহত শিশু মারজিয়া (২), মেহেদি হাসান (৩২), আশ্রাফ গাজীসহ (৫০)সহ চারজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে শিশু মারজিয়ার অবস্থা আশংকাজনক। অন্য আহত যাত্রীর নাম তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ওসি। অপর আহতদের বাউফল উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি বলেন, কমবেশী ২০ জন আহত হয়েছেন। ঘটনায় জড়িত লঞ্চের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

জানা গেছে, বিকেল সাড়ে ৬টার দিকে ধূলিয়া লঞ্চঘাটে ঢাকাগামী ডবল ডেকার একটি লঞ্চ নোঙ্গর করে যাত্রী তুলছিলো। এ সময় কালাইয়া থেকে ছেড়ে আসা ঢাকা গামী ডবল ডেকার লঞ্চ এসে ধূলিয়া লঞ্চঘাটে নোঙ্গর করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পন্টুনে সজোরে ধাক্কা দেয়। এতে বন্ধ লঞ্চে ও পল্টুনে অপেক্ষমান শিশু ও বৃদ্ধসহ কমপক্ষে ২০ জন যাত্রী গুরুতর আহত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন