English

32 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

বালুবোঝাই ট্রাকচাপায় একই পরিবারের দুই নারীসহ তিনজন নিহত

- Advertisements -

বান্দরবানের লামায় বালুবোঝাই ট্রাকচাপায় একই পরিবারের দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক শিশুসহ আরো চারজন আহত হয়। আজ রবিবার দুপুরে লামা-ফাঁসিয়াখালী সড়কের পশ্চিম লাইনঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisements

বালুবোঝাই ট্রাক সড়কের ওপর দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল ও মাহেন্দ্র গাড়ির যাত্রীদের চাপা দেয়। ওপর থেকে দ্রুতগতিতে নেমে আসা বালুবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটায়। এ সময় ট্রাকটিও উল্টে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রুপসী মায়া দাশসহ এক পরিবারের পাঁচজন একটি মাহেন্দ্র গাড়িযোগে চকরিয়া উপজেলায় নিকটস্থ আত্মীয়ের বাড়িতে রোগী দেখতে যাচ্ছিল। চলমান লকডাউনের মধ্যে যাত্রীবাহী মাহেন্দ্র গাড়িটি সড়কের লাইনঝিরি মোড়ে আসলে কর্তব্যরত ট্রাফিক পুলিশ গাড়িটি থামতে বলে। মাহেন্দ্রচালক গাড়ি না থামিয়ে চলে গেলে ট্রাফিক পুলিশের (এটিএসআই) আরজু একটি মোটরসাইকেল নিয়ে মাহেন্দ্র গাড়িটি ধাওয়া করে। সড়কের পশ্চিম লাইনঝিরি পাহাড়ি ঢালু পথে আটকিয়ে গাড়ি থেকে যাত্রীদের নামিয়ে জিজ্ঞাসাবাদ করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক দ্রুত নেমে এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর থাকা মাহেন্দ্র যাত্রীদের চাপা দিয়ে উল্টে যায়। এতে করে ঘটনাস্থলেই দুজন নিহত হয়।

সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে লামা হাসপাতালে নিলে সেখানে আরো একজনের মৃত্যু হয়।

Advertisements

নিহতরা হলেন আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কারবারী পাড়ার বাসিন্দা শুভ দাশের স্ত্রী রুপসী দাশ (২০), গোবিন্দ দাশের স্ত্রী চিনু দাশ (৩০) ও লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের জিয়াবুল হকের ছেলে মো. মোক্তার আহমেদ (৪৫)।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ট্রাফিক পুলিশের অদূরদর্শিতার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকলে তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন