English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

বাসচাপায় খুলনায় এসবির এএসআই নিহত

- Advertisements -

খুলনা-মোংলা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেলচালক সিটি এসবির এএসআই নাসিম হোসেন (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক আরোহী শফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

Advertisements

সোমবার (১৮ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে রূপসা উপজেলার ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক বাসটি পুলিশ জব্দ করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত নাসিম হোসেন খুলনার বটিয়াঘাটার বিরাট কালবুনিয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদ মোল্যার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে এএসআই নাসিম হোসেন তার সঙ্গী শফিকুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলযোগে বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসা অভিমুখে যাত্রা করেন। এ সময় খুলনা-মোংলা মহাসড়কে মোটরসাইকেলটি উঠতেই মোংলা থেকে রূপসাগামী জোতি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা মোটরসাইকেল চালক নাসিম ও আরোহী শফিকুল ইসলাম ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে চ্যাসিসের সাথে আটকে যায়।

Advertisements

বাসচালক ওই অবস্থায় মোটরসাইকেলটি চ্যাসিসে বাঁধিয়ে নিয়ে রূপসা বাসস্ট্যান্ডে চলে আসে। পরে খবর পেয়ে পূর্ব রূপসা বাসস্ট্যান্ড ফাঁড়ির পুলিশ বাসস্ট্যান্ড থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে এবং ঘাতক বাসটিকে জব্দ করে।

রুপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সর্দার মোশারফ হোসেন জানান, ওই দুর্ঘটনার পর আহতদের প্রথমে খুলনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে নাজিম উদ্দিনকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন