English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

বাস-ট্রাক সংঘর্ষে সাতক্ষীরায় চালক নিহত, প্রাণ গেলো ৮ গরুর

- Advertisements -

সাতক্ষীরার তালা উপজেলায় বাসের সঙ্গে ট্রাকের মুখোখোমুখি সংঘর্ষে শাহিনুর রহমান নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মারা গেছে ট্রাকে থাকা আটটি গরু। এ সময় আহত হয়েছেন সাতজন।

Advertisements

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা-খুলনা আঞ্চলিক মহাসড়কের শুভাশুনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিনুর তালা উপজেলার লাউতাড়া গ্রামের বাসিন্দা। তিনি দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ছিলেন।

Advertisements

প্রত্যক্ষদর্শী শুভাশুনি এলাকার বাসিন্দা আনিসুর রহমান জানান, সন্ধ্যার দিকে একটি গরু বোঝাই ট্রাক যশোরের দিকে যাচ্ছিল। একই সময় ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাক খাদে পড়ে চালকসহ ছয়-সাতজন আহত হন। ঘটনাস্থলেই মারা যায় ট্রাকে থাকা আটটি গরু। স্থানীয়রা চালককে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেসে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুকনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ‘নিহত ট্রাকচালকের মরদেহ হাসপাতালে আছে। আহতদের মধ্যে দুজনকে চিকিৎসার জন্য ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে পাঠানো হয়েছে। বাকিরা কোথায় চিকিৎসাধীন সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন