English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপের চাপায় তিন যুবক নিহত

- Advertisements -

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। গত বুধবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের  উপজেলার ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন- উপজেলার বীরপাশা গ্রামের আলফাজ মিয়ার ছেলে  অন্তর মিয়া-(১৯), একই এলাকার কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে রবিউল ইসলাম-(২০) একই গ্রামের মাতু মিয়ার ছেলে ছেলে আনন্দ মিয়া-(২০)।

Advertisements

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় একটি মোটরসাইকেলযোগে তিন যুবক মহাসড়ক দিয়ে হবিগঞ্জ যাওয়ার পথে উপজেলার ইসলামপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী অন্তর মিয়া ও রবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। অপর মোটরসাইকেল আরোহী আনন্দ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সে মারা যায়।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম বলেন, আমরা নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মনবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে কিন্তু এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন