English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত, আহত ৩

- Advertisements -

মৌলভীবাজারের বড়লেখায় দুটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলাউদ্দিন (৭০) নিহত হয়েছেন। এ ঘটনায় চালক ও যাত্রীসহ চারজন আহত হয়েছেন। তবে তাদের নামপরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বেলা দুইটার দিকে বড়লেখা-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের হাতলিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

Advertisements

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। নিহত আলাউদ্দিন উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির কলাজুরা গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে।

Advertisements

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলাউদ্দিন জুড়ী থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। অটোরিকশাটি বড়লেখা-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের হাতলিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আলাউদ্দিন নিহত হন। আহত হন অটোরিকশা দুটির চালকসহ আরও দুই যাত্রী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলাউদ্দিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। এসময় দুর্ঘটনা কবলিত অটোরিকশা দুটি জব্দ করা হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বৃহস্পতিবার বিকেলে বলেন, দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য মারা গেছেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত অটোরিশা দুটি জব্দ করা হয়েছে। তবে গাড়ি দুটির চালককে পাওয়া যায়নি। শুনেছি তারাও আহত হয়েছেন। নিহত আলাউদ্দিনের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন