English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

মগবাজারে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

- Advertisements -

ফিরোজ আলম মিলন: রাজধানীর মগবাজার পেয়ারা বাগে রেললাইনে মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু। নিহত ওই যুবকের নাম মোঃ রবিন(২০)

আজ মঙ্গলবার (৮ মার্চ) সকাল পৌনে ছয়টায় মগবাজার পেয়ারাবাগ সিগন্যাল রেললাইনে এ দুর্ঘটনাটি ঘটে।

Advertisements

সত্যতা নিশ্চিত করেন ঢাকা রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক এএসআই আনোয়ার হোসেন। তিনি বলেন, প্রাথমিক ভাবে জানা যায়,রেল লাইন দিয়ে কানে হেডফোন দিয়ে কথা বলার সময় বা গান শুনতে শুনতে হেঁটে যাওয়ার সময় পেছন থেকে ঢাকাগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় ঐ যুবক।

খবর পেয়ে সকাল পৌনে নয়টায় সেখান থেকে তার মৃতদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Advertisements

তিনি আরো বলেন,সিআইডি ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে এন আই ডি কার্ড থেকে জানা যায় তার নাম মোঃ রবিন (২০) পিতা মোঃ সাইবালী মাতা রহিমা খাতুন, জামালপুর সদর নল কুড়ি গ্রামে।

মোবাইল ফোনে মৃতের চাচার আমজাদ আলী সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রবিন ২/৩ বছর আগে বাড়িতে বাবা-মার সঙ্গে রাগারাগি করে ঢাকায় চলে যায়।

তবে কি করে কোথায় থাকে পরিবার তা জানেন না। গত দেড় মাস আগে তার বাবা সবজি ব্যবসায়ী মোঃ সাইবালী মারা যাবার পর খবর শুনে সেই দিন বাড়িতে গিয়েছিল পরে আবার ঢাকায় চলে এসেছে। তারপর থেকে পরিবারের সাথে তার কোনো যোগাযোগ নেই। দুই বোন এক ভাই এর মধ্যে রবিন ছিল দ্বিতীয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন