English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

মহাসড়কে লড়ির বডি, বিভাজনে উঠল বাস: ১০ ঘণ্টা ধরে যানজট

- Advertisements -
Advertisements
Advertisements

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় মহাসড়কের পাশে ছিটকে পড়েছে একটি লং ভেহিক্যালের (লড়ি) বডি। এসময় লাইনচ্যুত হয়ে মহাসড়কের বিভাজনে আছড়ে পড়ে যাত্রীবাহী বাস। এতে কেউ নিহত হননি। তবে মারাত্মক আহত হয়েছেন লড়িচালক ও হেলপার।

এ ঘটনায় মহাসড়কজুড়ে ১০ ঘণ্টা ধরে যানজট লেগে রয়েছে।
গতকাল বুধবার (৩১ আগস্ট) দিনগত রাত আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় ও দুর্ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত মহাসড়কের চান্দিনা পালকি সিনেমা হলের সামনে থেকে নিমসার পর্যন্ত চট্টগ্রামমুখী লেনে যানজট চলছে।
জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস বুধবার রাত আড়াইটায় চান্দিনার গোবিন্দপুর এলাকায় একটি পণ্যবাহী লং ভেহিক্যালকে অতিক্রম করার সময় দুটি গাড়ির মধ্যে ধাক্কা লাগে। এসময় বাসের ধাক্কায় লড়ির সামনের অংশ ছিটকে মহাসড়কের পাশে পড়ে যায় এবং বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের বিভাজনের ওপর উঠে যায়।

খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট, ময়নামতি হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে। এর মধ্যে লড়িচালক ও হেলপারকে  মারাত্মক আহতাবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, মহাসড়কের ওপর থেকে দুর্ঘটনা-কবলিত গাড়িগুলো সরিয়ে নিতে সময় লাগে কয়েক ঘণ্টা। এতে মহাসড়কের তীব্র যানজট সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনা-কবলিত গাড়িগুলো সরিয়ে নিলেও যানজট কমেনি।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার ফলেই যানজট সৃষ্টি হয়েছে। এছাড়া বৃহস্পতিবার সাধারণত মহাসড়কে যানবাহনের চাপ অনেক বেশি থাকে। যে কারণে যানজট এখনও আছে। তবে আমাদের হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করায় যানজট অনেক কমে এসেছে।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় কেউ মারা যাননি। আহত দুজনের কুমেক হাসপাতালে চিকিৎসা চলছে। যানজট অনেক কমে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন