English

30 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

মাগুরায় বাস ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে: নিহত ৪

- Advertisements -
Advertisements
Advertisements

মাগুরা-যশোর সড়কের মাগুরা সদরের মঘির ঢালে শুক্রবার দুপুরে দু’টি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে মাগুরা ফায়ার সার্ভিসের ডিএডি মাছুদ সর্দার জানান, দুপুর ২ টার দিকে মাগুরা-যশোর সড়কের সদরের মঘির ঢাল নামক স্থানে ঢাকা থেকে যশোরগামী চাকলাদার পরিবহন ও একটি মাইক্রোবাসের সাথে যশোর থেকে ঢাকামুখী সোহাগ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে এর ৪ যাত্রী নিহত হন।
নিহত চার জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়াগেছে। একজন হচ্ছেন চাকলাদার পরিবহনের সুপার ভাইজার আমিন মিয়া (৪০) ও অপর জন হচ্ছেন নরসিংদী সদরের দত্তপাড়া এলাকার ফকরুল (৩৮)। বাকী দু’জনের পরিচয় এখনো মেলেনি। আহত সরাইয়া(১০), সাজ্জাদ(৪৮), ইসরীন (৩০), নুর হোসেন (৩৫), মতিয়ার(৪৫), তৌফিক(৩০), মাধবী লতা(৩৫), ফারুক (৫০), সোনা বড়ু(৪২), লাল মিয়া(৫২ ), মুকুল(৩০), আব্দুল খালেক (৩৮), হারুন(৮০), রাসেল(১৮), প্রশান্ত(৩৫), নাছিম (২৭), স্নিগ্ধা(২৩)সহ আরো ৩০জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন