English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

মিরসরাইয়ে বাস উল্টে ২০ যাত্রী আহত

- Advertisements -

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ২০ যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনাপুনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

আহত ব্যক্তিরা হলেন আছিয়া বিবি (২০), ফিরোজা বেগম (৫০) ও লিপি বিবি (২২)। বাকিদের পরিচয় জানা যায়নি। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৩টার দিকে মিরসরাইয়ের বাদামতলী এলাকার ফেনাপুনি ব্রিজের দক্ষিণে রবিশাল-চট্টগ্রাম রুটের সৌদিয়া পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে বিভাজকে উল্টে পড়ে। বাসযাত্রীদের চিৎকারে স্থানীয়রা উদ্ধারে এগিয়ে আসেন। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে মিরসরাই সদরের বিভিন্ন হাসপাতালে পাঠান।

Advertisements

মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, বাস দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করি।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বরিশাল থেকে চট্টগ্রামগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে বেশ কিছু যাত্রী আহত হন। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন