English

30 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

মেঘনার শাখা নদীতে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ: শিশু নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

বরিশালের হিজলা উপজেলার বাবুরচর সংলগ্ন মেঘনার শাখা নদীতে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে রাজিয়া আক্তার (১০) নামে এক শিশু নিহত হয়েছে। এছাড়া দুই স্পিডবোটের চালক আহত হয়েছেন।
সোমবার (৩১ আগস্ট) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রাজিয়া আক্তার উপজেলার মেমানিয়া ইউনিয়নের ভারইয়া এলাকার মো. বেলাল হোসেনের মেয়ে। আহত স্পিডবোট চালক মো. টিপু ও মো. ইউসুফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হিজলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিম কুমার সিকদার জানান, শিশু রাজিয়া তার মামা মো. আব্দুল্লাহর সঙ্গে স্পিডবোটে করে পুরাতন হিজলা এলাকা থেকে একতা খেয়া ঘটের দিকে যাচ্ছিল। স্পিডবোটে আরও কয়েকজন যাত্রী ছিল। রাত ৮টার দিকে বাবুরচর সংলগ্ন মেঘনার শাখা নদীতে বিপরীত দিক থেকে আসা অপর একটি স্পিডবোটের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশু রাজিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় আহত দুই স্পিডবোট চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
তিনি আরও জানান, দুর্ঘটনা এড়াতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) রাতের বেলা স্পিডবোট চলাচল সম্পূর্ণ নিষিদ্ধ করেছে। কিন্তু এ সিদ্ধান্তকে অমান্য করে ওই দুইটি স্পিডবোট যাত্রী বহন করছিল। অন্ধকারে বেপরোয়াভাবে চালানোর কারণেই এই দুর্ঘনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন