English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

মোটরসাইকেল চালককে ৫ কিলোমিটার টেনে নিয়ে গেলো ট্রাক!

- Advertisements -
Advertisements

ট্রাকের নীচে আটকে থাকা নাসির মিজি (৫০) নামের এক মোটরসাইকেল চালককে টেনে-হিঁচড়ে প্রায় ৫ কিলোমিটার নিয়ে গেলো ট্রাক চালক। ট্রাকের নীচে আটকে থাকা অবস্থায় মারা যান তিনি। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজারে।  নিহত মোটরসাইকেলচালকের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার পূর্ব ধানুয়ায়। তিনি পেশায় ঠিকাদার। তবে তার অস্থায়ী ঠিকানায় কুমিল্লা শাসনগাছা বলে প্রাথমিকভাবে জানা গেছে। গোলাম মোস্তফা ডাবলু নামের ট্রাক চালকের বাড়ি যশোরে। চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ট্রাক চালককে আটকসহ ট্রাকটিক জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শী মিঠু একজন জানান, মোটরসাইকেলচালক চালিয়ে চাঁদপুরের দিকে যাওয়া অবস্থায় চাঁনখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাজীগঞ্জমুখী (যশোর ট ১১-৪৩৮০) ট্রাকটির ভেতরে মোটর সাইকেলটি ডুকে পড়ে। এ সময় ট্রাকের নিচে দিয়ে মোটরসাইকেলটি বেড়িয়ে গেলেও ট্রাকের কোনো এক স্থানে আটকে যান নাসির মিজি। এ অবস্থায় ট্রাকচালক ট্রাকটি না থামিয়ে হাজীগঞ্জের দিকে চালিয়ে আসতে থাকেন। পথিমধ্যে মিয়ার বাজার নামক স্থানে বেশ কয়েকজন সিএনজিচালিত অটোরিকশাচালক ট্রাকের নিচে কাউকে আটকে থাকতে দেখে তাদের পরিচিত মহামায়া বাজারের কয়েকজন সিএনজিচালিত স্কুটারচালককে ফোন করে খবরটি দেন। এর পরেই মহামায়া বাজারের মানুষজন জড়ো হয়ে ট্রাকটিকে আটকিয়ে ট্রাকের নিচ থেকে আটকে থাকা লোকটিকে উদ্ধার করে। কিন্তু তার আগেই লোকটি মারা যান। এ সময় স্থানীয়রা ট্রাক চালককে আটকে রেখে পুলিশকে খবর দেয়।

Advertisements

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান, ঘটনাস্থলে আরো আগে পুলিশ পাঠানো হয়েছে। আমরা ঘাতক চালককে আটক, লাশ উদ্ধার ও ট্রাকটিকে জব্দ করেছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন