English

31 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

মোটরসাইকেল-নছিমনের মুখোমুখি সংঘর্ষ: দুই বন্ধুর মৃত্যু

- Advertisements -

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় মোটরসাইকেল-নছিমনের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরো এক বন্ধু। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

Advertisements

নিহতরা হলেন- আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের নড়েরাবাদ গ্রামের গণেশ চন্দ্র মন্ডলের ছেলে হিরমান মন্ডল (২৫) ও একই গ্রামের পবিত্র মন্ডলের ছেলে সজীব মন্ডল (২১)। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন একই গ্রামের রিপন মন্ডল (২৪)।

Advertisements

স্থানীয়রা জানান, এক মোটরসাইকে তিন বন্ধু বিভিন্ন মন্ডপে পূজা দেখার জন্য ঘুরছিলেন। দুপুরের দিকে তারা বেপরোয়া গতিতে আশাশুনি থেকে কালিগঞ্জের উদ্দেশে রওনা হন। বিকেল ৫টার দিকে উপজেলার কালিবাড়ি মোড়ে বিপরীত দিকে থেকে আসা একটি নছিমনের পাশ কাঁটাতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হিরামন মন্ডলের মৃত্যু হয়। এরপর হাসপাতালে নেওয়ার পর সজীব মন্ডলও মারা যান।

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে হিরামন মন্ডলের মরদেহটি উদ্ধার করা হয়। গুরুতর অবস্থায় সজীব মন্ডলকে আশাশুনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় রিপন মন্ডলকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা তিনজনই সমবয়সী বন্ধু বলে জানা গেছে। পূজা দেখার জন্য তারা বিভিন্ন মন্ডপে ঘুরছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন