English

29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ২

- Advertisements -

স্বপ্ন ছিল বিদেশ যাবে। এতে সচ্ছলতা ফিরবে পরিবারে। তারই প্রস্তুতি হিসেবে গিয়েছিল পাসপোর্ট অফিসে। তবে বিদেশ যাওয়া আর হয়নি। পাসপোর্ট অফিস থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছে সাইফুল ইসলাম নামের এক কিশোর। এ ঘটনায় তার সঙ্গে থাকা চাচাতো ভাইও মারা গেছেন।

বুধবার (১০ জুলাই) দুপুরে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালীর দোকানের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।

Advertisements

নিহতরা হলেন হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর গ্রামের খান বাড়ির দ্বীন মোহাম্মদের ছেলে সাইফুল ইসলাম খান (১৭) ও একই বাড়ির নজরুল ইসলাম খানের ছেলে শাহিন খান (১৯)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

সাইফুল ইসলাম বাজাপ্তি রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি ও শাহিন খান হাইমচর কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

Advertisements

স্থানীয়রা জানান, সাইফুল ইসলাম বিদেশে যাওয়ার জন্য পাসপোর্ট ও কাগজপত্র প্রস্তুত করছিল। তাকে সহযোগিতা করছিলেন চাচাতো ভাই শাহিন। তারা দুজন বাইক নিয়ে পাসপোর্ট অফিসে আসেন। কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। দুপুর ১টার দিকে চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালীর দোকানের সামনে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মারা যায়। গুরুতর আহত অবস্থায় শাহিন খানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর সময় পথে মৃত্যু হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম বলেন, খুব দ্রুত যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন