English

20 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

মৌলভীবাজারে ট্রেনের নিচে পড়ে পা কাটল কিশোরের

- Advertisements -

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে সিলেট অভিমুখী সুরমা মেইলের চাকায় এক কিশোরের পায়ের গোড়ালি কাটা পড়েছে। গুরুতর আহত কিশোরকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisements

১২ ফেব্রুয়ারি (শুক্রবার) সকাল সাড়ে ৭টায় শমশেরনগর স্টেশনের ডাউন আউটার সিগনাল এলাকায় এ ঘটনা ঘটে। কিশোরের নাম শান্ত মিয়া (১৫)। সে শমশেরনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের খছরু মিয়ার ছেলে।

Advertisements

শমশেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সিলেট অভিমুখী ৯ নং আপ সুরমা মেইল সকাল সাড়ে ৭টায় শমশেরনগর স্ট্রেশন ছেড়ে যায়। কিছুক্ষণের মধ্যেই ডাউন ইউটার সিগনাল এলাকায় এ ট্রেনের চাকার নিচে পড়ে কিশোর শান্ত মিয়ার একটি পায়ের গোড়ালি কেটে যায়। ঘটনার খবর পেয়ে তার পরিবার এসে তাকে উদ্ধার করে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এলাকাবাসী জানান, কিশোর শান্ত মিয়া এ সময় রেলপথ এলাকায় ঘাস কাটছিল। হঠাৎ ট্রেন আসতে দেখে সে রেলপথ এলাকা থেকে সরে যাওয়ার সময় তার একটি পা রেলপথে থেকে যায়। ফলে ট্রেনের চাকায় তার একটি পায়ের গুড়ালি কাটা পড়ে। শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার সেলিম হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন