English

28 C
Dhaka
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
- Advertisement -

ময়মনসিংহের ভালুকায় বাসের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ২

- Advertisements -

ময়মনসিংহের ভালুকায় তেল শেষ হওয়ায় দাঁড়িয়ে থাকা বাসের পেছনে ট্রাকের ধাক্কায় ট্রাকচালকসহ দুজন নিহত এবং দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে উপজেলার হাজীরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার লংকারচর গ্রামের মাজুম আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৩৬) ও নড়াইলের বাবু মোল্লার ছেলে ট্রাকচালক এয়াকুব আলী মোল্লা। নিহদের মাঝে বাসযাত্রী শফিকুল ইসলাম ঘটনাস্থলে ও ট্রাকচালক এয়াকুব আলী মোল্লা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। ওই ঘটনায় বাসের আরো দুই যাত্রী আহত হয়েছেন।

ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার রাতে ওই স্থানে পৌঁছলে ঢাকাগামী যাত্রীবাহি একটি বাসের তেল শেষ হয়ে যায়। পরে ওই স্থানে থামিয়ে বাসের লোক পাম্প থেকে তেল আনতে যায়। এ সময় অনেক যাত্রী বাসের ভেতরে এবং অনেকে বাইরে ছিলেন। হঠাৎ ঢাকাগামী একটি ট্রাক বাসটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে বাসটি মহাসড়ক থেকে ছিটকে মহাসড়কের পাশে পড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি হাইওয়ে ফাঁড়ির হেফাজতে রয়েছে। মামলা প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন