English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

যশোরে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

- Advertisements -

যশোরের নাভারনে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা পরস্পর খালাতো ভাই। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।
সোমবার রাত ১১টায় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ কলোনি মোড় নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।
নিহত দুই খালাতো ভাই যশোরের শার্শা উপজেলার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে বিপুল (২২) ও বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে মুরাদ হোসেন (২৪)। তারা উভয়ই ওয়াইফাই কেবল অপারেটর হিসেবে কাজ করত এবং দু’জনই ছোট বয়স থেকে নাভারন কাজির বেড় গ্রামে নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতো।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিপুল ও মুরাদ ওয়াইফাই কেবলের কাজে ভাড়ায় মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে কাজ সেরে বাসায় ফিরছিল। পথিমধ্যে নাভারণ কলোনি মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি পরিবহন তাদেরকে ধাক্কা দেয়। এতে পেছন থেকে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে পরিবহনের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
নাভারণ হাইওয়ে থানার এসআই টিটো দেবনাথ সড়ক দুর্ঘটনায় দুজন মৃত ও একজন আহতের কথা নিশ্চিত করে বলেন, ঘটনার ২০ মিনিট পর আমরা জানতে পেরেছি। এসময় চারিদিকে অন্ধকার থাকায় আমরা কোনো কিছু নিশ্চিত করতে পারেনি। আমরা চেষ্টা চালাচ্ছি গাড়ি শনাক্ত করার জন্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন