English

28 C
Dhaka
শনিবার, আগস্ট ১৩, ২০২২
- Advertisement -

রাজধানীর গুলিস্তান ফ্লাইওভারে বাসচাপায় নিহত ২

- Advertisements -

রাজধানীর গুলিস্তানে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজনের নাম ফরিদ (৪০)। অপরজনের (৩৮) পরিচয় এখনও জানা যায়নি।

Advertisements

এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তারা হলেন- আল আমিন (২৫), ওমর শরীফ (৪৫), মো. ইলিয়াস (৪০) সুজিত দেবনাথ (৪৩) ও নুরুল আমিন (৫৫)।

শনিবার (৮ জানুয়ারি) সকালে সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, গুলিস্তান হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে মেঘলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Advertisements

এদিকে দুর্ঘটনায় আহত আল আমিন জানান, তার বাসা শনির আখড়ায়। সকালে বিআরটিসির বাস থেকে গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে নামেন তিনি। এরপর সড়কের একপাশে হাঁটছিলেন। একটু পরেই পেছন থেকে মেঘলা পরিবহনের একটি বাস এসে তাদের ধাক্কা দেয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়েছে। তারা সবাই জরুরি বিভাগে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। তবে দুর্ঘটনার পর ঘাতক বাসটিকে জব্দ করা হলেও চালককে পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। তারা উদ্ধার অভিযানে অংশ নেয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন