English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
- Advertisement -

রাজশাহীর বাঘায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

রাজশাহীর বাঘায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৪২) এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে আড়ানী রেল ব্রিজের নিচে পশ্চিম পাশে এই ঘটনাটি ঘটেছে। লাশটি এলাকার শত শত মানুষ একনজর দেখার জন্য ভিড় করতে দেখা গেছে। কিন্তু লাশটি দুই ঘণ্টা যাবৎ কেউ শনাক্ত করতে পারেনি। তবে সে খালি গায়ে, মুখে কালো দাঁড়ি, পরনে চেক লুঙ্গি ছিল। তার গায়ের রং শ্যামলা।
ব্রিজের পশ্চিম পাশে গেটম্যান লায়েব উদ্দিন জানান, রাজশাহী থেকে গোপালগঞ্জগামী আন্তনগর ট্রেনের ধাক্কায় সে ব্রিজের নিচে পড়ে নিহত হয়েছে। তাকে রেললাইনের ওপর দিয়ে যেতে নিষেধ করা হয়েছিল। আমার কথা না শুনে রেল ব্রিজের ওপর দিয়ে হেঁটে পার হতে গিয়ে এঘটনা ঘটে। পরে শত শত মানুষ দেখে তাকে কেউ চিনতে পারছে না। লাশটি ব্রিজের নিচে পড়ে আছে। বিষয়টি রেললাইনের দায়িত্বপ্রাপ্ত ‘কী ম্যান’কে জানানো হয়েছে।
ব্রিজের পশ্চিম পাশে আলম হোসেন নামের এক দোকানদার বলেন, আমি ৩২ বছর যাবৎ এখানে দোকানদারি করি। অনেকেই ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। এর মধ্যে এই ব্যক্তিকে নিষেধ করা সত্ত্বেও ব্রিজের ওপর দিয়ে পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। রেললাইনের দায়িত্বপ্রাপ্ত কী ম্যান কিরণ কুমার সরকার বলেন, ঘটনাটি জানার পর জিআরপি পুলিশকে অবগত করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন