English

32 C
Dhaka
সোমবার, মে ১৬, ২০২২
- Advertisement -

রামগড়ে পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

খাগড়াছড়ির রামগড় উপজেলার তৈছালাপাড়া এলাকায় পিকআপ ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। রবিবার সন্ধ্যা ৬টার দিকে রামগড় জালিয়াপাড়া সড়কের তৈছালাপাড়ার মৎস হ্যাচারির সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহত নারী জগত মালা ত্রিপুরা (৩০) মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকার সূর্য ত্রিপুরার স্ত্রী। তিনি একজন ক্ষুদ্র সুতা ব্যবসায়ী। আহতরা হলেন- জেলার মানিকছড়ি উপজেলার আবুল হোসেনের ছেলে তামিম মাহমুদ (৩০), রামগড় উপজেলার নুর ইসলামের ছেলে সিএনজিচালক মোহাম্মদ সবুজ (৩০), মাটিরাঙ্গা উপজেলার চেইংদ্যা মারমা (৪০), হাফছড়ি ইউনিয়নের আবুল হাসেমের ছেলে মোহাম্মদ তারেক (১৫)। আহত একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
আহতদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে সিএনজিচালক মোহাম্মদ সবুজসহ অজ্ঞাত একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন