English

23 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

সড়কের পাশে দাঁড়িয়ে সেলফি, অতঃপর হাসপাতালে ৬ জন

- Advertisements -

লক্ষ্মীপুরে সড়কের পাশে দাঁড়িয়ে সেলফি তুলছিলেন ৪ বন্ধু। ওই সময় চলন্ত সিএনজির সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি দ্রুতগতির মোটরসাইকেল তাদের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় ৪ বন্ধুসহ মোটরসাইকেলচালক ও সিএনজির এক যাত্রী গুরুতর আহত হয়। এরমধ্যে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সিএনজি যাত্রী নাজির উল্যা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার শাকচর ইউনিয়নের লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল সড়কের রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত নাজির শাকচর ইউনিয়নের উত্তর টুমচর গ্রামের বাসিন্দা ও পেশায় ব্যবসায়ী।

আহত ৪ বন্ধু হলেন ফরহাদ হোসেন, তারেক হোসেন, মেহেদি হাসান ও শরীফ হোসেন। তারা লক্ষ্মীপুর পৌরসভা বিভিন্ন এলাকার বাসিন্দা। আহত মোটরসাইকেলচালক দেলোয়ার হোসেন বাঞ্চানগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আহত নাজির উল্যার ছেলে আবদুর রহমান বলেন, মজুচৌধুরীর হাটে তার বাবার চায়ের দোকান রয়েছে। সেখান থেকে তিনি সিএনজি চালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। তিনি সিএনজির সামনে বসেছেন। ঘটনাস্থল পৌঁছলে সিএনজির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। তখন সড়কের পাশেই ৪ জন যুবক সেলফি তুলছিলেন। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় তার বাবার ডান পাসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম মোহাম্মদ আফজাল বলেন, আহত তিনজনকে আমরা ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছে। এ ছাড়া আরও দুইজনকে তাদের স্বজনরা উন্নত চিকিৎসার জন্য নিয়ে গেছেন। একজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন