English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

সাতক্ষীরায় ঢাকাগামি পরিবহন ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, আহত-৫

- Advertisements -

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: দ্রুতগামি পিকআপ ও ঢাকাগামি যাত্রীবাহি পরিবহনের সংঘর্ষে পাঁচজন জখম হয়েছে। বৃহষ্পতিবার সকাল ৮টার দিকে সাতক্ষীরা- যশোর সড়কের লাবসার আব্দুস সবুরের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisements

আহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বাঁশতলা গ্রামের গুরুপদ রায় এর ছেলে সঙ্গীত শিক্ষক বিধান চন্দ্র রায় (৫৫), আশাশুনি উপজেলার হতালবুনিয়া গ্রামের হিমাদ্রি গাইনের ছেলে প্রশান্ত কুমার গাইন, ঢাকার সাভারের আখের আলীর ছেলে পিকআপ চালক লাভু (২৩) ও শরিয়তপুরের আব্দুল আজিজের ছেলে পিকআপের হেলপার শাহীন (২৪)। তবে একজনের পরিচয় জানা যায়নি (বয়স-২২)।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন সঙ্গীত শিক্ষক বিধান চন্দ্র রায় জানান, ঢাকায় যাওয়ার জন্য তিনি বৃহষ্পতিবার সকালে পৌনে আটটার দিকে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় থেকে একে ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১৪-৪৪২৫) এ ওঠেন। বাসটি আটটার দিকে লাবসার আব্দুস সবুরের বাড়ির সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাছবহনকারি খালি পিকআপ (ঢাকা- মেট্রো-ন-২১-৪৩৩৭) নিয়ন্রণ হারিয়ে পরিবহনের সামনে আঘাত করে। এতে পিকআপটি একবারেই দুমড়ে মুচড়ে যায়। পরিবহনের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এতে তিনিসহ পরিবহনের তিন যাত্রী, পিকআপের চালক ও হেলপার গুরুতর জখম হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন।

Advertisements

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ তামিম আহম্মেদ জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত পরিবহন দুটিকে জব্দ করা হয়েছে। আহত পাঁচজনের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন