English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

সাভারে বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

- Advertisements -

সাভার বাজার বাসস্ট্যান্ডে দ্রুতগতির যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তুহিন মাহমুদ জয় (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলটিতে থাকা রাসেল (২৮) নামের একজন আরোহী আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত জয় সাভারের রেডিও কলোনি জালেশ্বর মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে। সে সাভার রেডিও কলোনি মডেল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। এঘটনায় আহত রাসেল পটুয়াখালী জেলা সদরের ছোট বিঘাই গ্রামের আবদুল জব্বারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা  পুলিশ জানায়, রাতে মোটরসাইকেলযোগে নিহত জয় ও রাসেল ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে তারা সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে পেছন থেকে আসা দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়।

এসময় মোটরসাইকেল চালক জয় ছিটকে পড়ে সড়কের পাশের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা মোটরসাইকেল আরোহী রাসেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করেন।

Advertisements

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আজিজুল হক বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

পরে পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় মৃতদেহটি পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।এ ঘটনায় অজ্ঞাত পরিবহনটিকে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন