English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

সিরাজগঞ্জে নৌকা থেকে নদীতে পড়ে ২ নারীর মৃত্যু, নিখোঁজ ৫

- Advertisements -

যমুনা নদীর সিরাজগঞ্জের এনায়তেপুর ঘাটে নৌকা থেকে নদীতে পড়ে দুই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পাঁচজন নিখোঁজ রয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে জামালপুর থেকে এনায়েতপুর মাজার শরীফে আসার পথে বাঁশ বোঝাই নৌকা থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

মৃত ব্যক্তিরা হলেন-জামালপুরের ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্যপাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)।

নিখোঁজ হওয়া ব্যক্তিরা হলেন-জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০), তার ছেলে ইয়াসিন (৬) ও আব্দুস সাত্তার (৬০)।

Advertisements

এনায়তেপুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন মোল্লা জানান, এনায়েতপুর দরবার শরীফের ২০২২ সালের বাৎসরিক ওরস শরীফ উপলক্ষে জামালপুরের বিভিন্ন অঞ্চল থেকে ভক্তরা বাঁশসহ নৌকাযোগে দরবারে আসছিলেন। বিকেল ৫টার দিকে এনায়তেপুর স্পারবাঁধ সংলগ্ন যমুনা নদীতে আসা মাত্রই নৌকা থেকে কয়েকজন বাঁশসহ পড়ে যায়। তবে কয়েকজন সাঁতার কেটে তীরে উঠলেও সাতজন নিখোঁজ হয়।

পরে স্থানীয়রা দুই নারীর মৃতদেহ উদ্ধার করে দরবার শরীফে রেখেছেন। এখনো অন্তত পাঁচজন নিখোঁজ রয়েছে। নিখোঁজ বাকি পাঁচজনকে উদ্ধারের জন্য রাজশাহীর ডুবুরিদল দলকে সংবাদ দেওয়া হয়েছে। মর্মান্তিক এ ঘটনায় পুরো দরবার শরীফের ভক্তদের মধ্যে শোক ছড়িয়ে পড়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন