English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ: নিহত ৫

- Advertisements -

সিরাজগঞ্জের কামারখন্দের কোনাবাড়ীতে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

Advertisements

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দের কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন জানান, ‘উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী যুগান্তর পরিবহনের একটি বাস সকাল আটটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কোনাবাড়ী এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বাধে।

Advertisements

এসময় ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহত হয় আরো অন্তত ২০ জন। গুরুতর আহতদের মধ্যে ১১ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে হাসাপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো একজন।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে নিহতদের মধ্যে একজন ট্রাকের চালক। এছাড়া নিহত আরেক জনের পরনের কোটে মুক্তিযোদ্ধার লোগো সম্বলিত কোটপিন থাকায় ধারণা করা হচ্ছে তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন