English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

সিলেটের ওসমানীনগরে বাসচাপায় প্রাণ গেল প্রবাসীর

- Advertisements -

সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাসের চাকায় পৃষ্ঠ হয়ে চান মিয়া নামে এক প্রবাসী নিহত হয়েছেন। বুধবার ১০ মার্চ বিকেল পৌনে চারটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার এলাকায়। নিহত চান মিয়া উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী দক্ষিণপাড়া গ্রামের আবদুল মজিদের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত ৩ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisements

এদিকে, দুর্ঘটনার পরপর বিক্ষুব্ধ মহাসড়ক অবরোধসহ ৫টি বাস ভাঙচুর করে এবং দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগিয়ে দেয়। বেপরোয়া গতির কারণে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চান মিয়া তার নববিবাহিতা স্ত্রী আয়শা সিদ্দিকাসহ পরিবারের সদস্যদের নিয়ে গোয়ালাবাজারে আসেন। বাজার শেষে যাত্রী চাউনির সামনে দাঁড়িয়ে এসে দাঁড়ান। এসময় শেরপুরগামী বেপরোয়া গতির যাত্রীবাহী বিরতিহীন বাস (ঢাকা মেট্রো-জ- ১১-২২৬৪) একটি অটোরিকশা ও ব্যাটারি চালিত রিকশাকে চাপা দিয়ে তাদের উপর তুলে দেয়।

Advertisements

এতে ঘটনাস্থলেই মারা যান চান মিয়া। আহত অবস্থায় করণসী গ্রামের চুনু মিয়াসহ অজ্ঞাত আরও দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত চাঁন মিয়া প্রায় এক মাস পূর্বে দেশে আসেন।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ঘটনার জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পরপর স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে উঠলে জনপ্রতিনিধিদের সহায়তায় তা নিয়ন্ত্রণের আনতে সক্ষম হই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন