English

29 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

সিলেটের ওসমানীনগরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, ৫ জন নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেটের ওসমানীনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩) আগস্ট রাত ৮ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভাঙ্গা নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুই শিশু, এক নারী ও সিএনজি চালক রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী মামুন বাস শেরপুরগামী অটোরিকশা (সিএনজি) কে চাপা দিলে ঘটনাস্থলে অটোরিকশার ২ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত আরো ৪ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরও ৩জনকে মৃত ঘোষণা করে। ধারণা করা হচ্ছে সকলেই একই পরিবারের হতে পারেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান,সাদিপুরে মামুন পরিবহনের একটি বাস একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা চালক ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে জুনেদ মিয়া (২৮) ঘটনস্থলেই নিহত হয়েছেন। আরও গুরুতর আহত হন অন্তত ৮জন। ওসমানী হাসপাতাল সূত্রে জানা গেছে দুর্ঘটনায় গুরুতর আহত আরও তিনজনকে হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।নিহতরা হচ্ছেন- করিমা (৪), আরফা (১২) ও হামিদা (৩৬)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন