English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ৩ স্কুল ছাত্র নিহত

- Advertisements -

সিলেট ব্যুরো,নিরাপদ নিউজঃ সিলেটের জৈন্তাপুর উপজেলায় ট্রাক ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ৩ জন মারা গেছেন। এ ঘটনায় ঘটনাস্থলে ১ জন ও হাসপাতালে নেয়ার পথে মারা যান। অপরজন ওসমানীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

Advertisements

রবিবার ৩ জুলাই বিকেলে দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩নং গেইটের সামনের এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বিকেলের দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে আজিম (১৯) নামের একজন মারা যান। তিনি মহানগরের শাহপরান থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে। আর আহত অবস্থায় উদ্ধার হওয়া ফাহিম আহমদ অমি হাসপাতালে নেয়ার পথে মারা যান।

Advertisements

অমি সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার একমাত্র ছেলে ও জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। অপর আহত জসিম আহমদও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি শাহপরান থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরান বাড়ির বাসিন্দা। তারা প্রত্যেকেই মোটরসাইকেল আরোহী ছিলেন।

এ ঘটনায় এখন পর্যন্ত ঘাতক ট্রাকের ড্রাইভার বা হেলপারকে আটক করতে পারেনি পুলিশ। তবে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে জৈন্তাপুর থানা পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন