English

33 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

- Advertisements -

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মা ও মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

দুর্ঘটনায় নিহতরা হলেন সিলেটের ওসমানীনগর উপজেলার নিজ কুরুয়া গ্রামের মৃত তহির উল্লাহর ছেলে ও অটোরিকশার চালক শামীম মিয়া (৩৫) এবং বিশ্বনাথ উপজেলার চানসিকাপন গ্রামের হোমিও চিকিৎসক চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম (৫০) এবং তাদের মেয়ে কামরুন নেছা শিপা (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার স্কুল অ্যান্ড কলেজের সামনে সিলেটগামী একটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয় হবিগঞ্জ এক্সপ্রেসের একটি বাস। ধাক্কা খেয়ে অটোরিকশা সামনে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক শামীম এবং রাহেলা বেগম নিহত হন।

Advertisements

দুর্ঘটনার খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি মরদেহ এবং গুরুতর আহত আরো তিনজনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে কামরুন নেছা মারা যান। নিহতদের মরদেহ ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন