English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

সিলেটের হরিপুরে বাসের ধাক্কায় শিশু সহ নিহত ৩

- Advertisements -

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় বাস-ইজিবাইক- মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত ও কয়েকজন আহত হয়েছেন।

Advertisements

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর এলাকার ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকার পাশে এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন- নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার পাচহাট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান (৫৫), জৈন্তাপুর উপজেলার দরবস্ত গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহমানের ছেলে মোহাম্মদ রোকন উদ্দিন (৪৬) ও সিলেট সদর উপজেলার রুস্তমপুর গ্রামের মঞ্জুর আহমদের ছেলে তাহমিদ তাসিন (১০)।

প্রত্যক্ষদর্শীরা জানান,বাসটি সিলেট থেকে জাফলং যাচ্ছিলো। হরিপুর বাজারের অদূরে হঠাৎ একটি টমটমের পিছনে থাকা একটি মোটরসাইকেল বিপরীত থেকে বাসের সামনে এসে পড়ে। এসময় বাস ও ব্যাটারিচালিত টমটম এবং মোটর সাইকেলের সংঘর্ষ ঘটলে এক শিশুসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান।

Advertisements

এদিকে দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ও থানা পুলিশের টিম ঘটনাস্থলে পৌছে। তারা নিহতদের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ জানান,সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্তিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে ৷ দূর্ঘটনায় পতিত বাস, মোটর সাইকেল ও দুটি ব্যাটারিচালিত টমটম হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন