English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

সিলেটে নাজিরবাজারে এনা পরিবহনের বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (১২) আগস্ট বিকেল ৫টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজারের দক্ষিণে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। এর মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মো. মুজিবকে মৃত ঘোষণা করেন।
নিহত মো. মুজিব (১৮) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গোলসা গ্রামের শহিদ মিয়ার পুত্র। অপর আহত আব্দুস সালাম (৩৫) গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তিনি সিলেটের বালাগঞ্জের গহরপুর (রতনপুর) গ্রামের সাইম উল্লাহর পুত্র।
স্থানীয়রা জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের আরোহী মুজিবের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। মোটরসাইকেলের অন্য আরোহী সালামও মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।তবে বাসের চালককে আটক করা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন