English

38 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

সিলেটে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

- Advertisements -

সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে পিকআপ ও প্রাইভেটকারের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন।

Advertisements

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে লালাবাজার এলাকার কুশিয়ারা পেট্রোল পাম্পের অদূরে সিলেট-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন সিলেটের বিশ্বনাথ উপজেলার ইলিমপুর গ্রামে সোনা মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪৩) ও একই উপজেলার বহ্নি গ্রামের অটোরিকশাচালক মুনসুর আলী (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশচালকসহ পাঁচ যাত্রী আহত হন। এদের মধ্যে নাজমা বেগম ও মুনসুর আলীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর দুজনই মারা যান।

নাজমা বেগমের স্বামী সোনা মিয়া বলেন, তার স্ত্রী অসুস্থ ছিলেন। সিলেটে ডাক্তার দেখিয়ে অটোরিকশাযোগে বিশ্বনাথ যাওয়ার পথে এ দুর্ঘটনায় শিকার হয়ে মারা গেছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জাফর ইমাম বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত আরও ছয়জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন