English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

সেতু ভেঙে ইট বোঝাই ট্রাক নদীর চরে

- Advertisements -
Advertisements

সাতক্ষীরার আশাশুনির মরিচ্চাপ সেতু ভেঙে ইট বোঝাই ট্রাক নিচে পড়ে গেছে। দুর্ঘটনায় ট্রাকে থাকা ৪ জনের কারও কোনো ক্ষতি না হলেও ব্রিজ দিয়ে যাতয়াত বন্ধ হয়ে যাওয়ায় জনদুর্ভোগ চরমে উঠেছে। সোমবার (২৪ মে) সকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আশাশুনি বাসস্ট্যান্ডের স্টাটার স্বপন সরদার জানান, সেতু কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্ত ব্রিজে ১০ টনের বেশী মালামাল বহনে নিষেধাজ্ঞা জারি করে লিখিত বিজ্ঞপ্তি ঝুলিয়ে দেয়। কিন্তু কে শোনে কার কথা। বিজ্ঞপ্তি পড়েই ব্রিজের উপর উঠে যায় মালবাহী ট্রাক। বিশেষ করে স্থানীয় ইট ভাটার ট্রাকের চালকরা সেটা মানেই না। সকালে শ্রীকলস গ্রামের আব্দুস সামাদের এমএমবি ইটভাটা থেকে প্রায় ১৮ টন ওজনের ইট লোড নিয়ে ৩টি ট্রাক সেতুর ওপর দিয়ে সাতক্ষীরার দিকে যেতে চায়। এ সময় স্থানীয় লোকজনসহ পথচারীরা নিষেধ করে। ১ম চালক কোনো কথা না শুনেই চলে যায়। ২য় ট্রাকটি আর যেতে পারেনি। ব্রিজের মাঝামাঝি স্থানে গিয়ে  পাটাতন ভেঙে ইটসহ হুড়মুড় করে নদীর চরে পড়ে যায়।

Advertisements

ট্রাকের ড্রাইভার সাতক্ষীরা সদরের নাইমুর রহমান জানান, আমার ট্রাকে প্রায় ১৩ টন ইট লোড ছিল। আমার আগের গাড়িটিতে প্রায় ১৮ টন ইট বোঝাই ছিল। ওই গাড়িটি যাওয়ার পরে আমি গেলে দুর্ঘটনায় পড়ে যাই। আমাদের কারও কোনো ক্ষতি হয়নি। এরকম মালামাল নিয়ে আমরা নিয়মিত যাওয়াত করে থাকি। কোনো সমস্যা হয় না বলেই নির্দেশনা মানা হয় না। আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব ট্রাকটি অপসারণ করতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন