English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

সড়কেই বিলীন দুই পরিবারের আশা-স্বপ্ন!

- Advertisements -

সড়ক দুর্ঘটনা নিহত একজনের ৩ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী আর্তনাদ করছেন। আরেকজনের অসুস্থ বাবা ও ভাই বুক চাপড়ে বিলাপ করছেন। হবিগঞ্জের বানিয়াচংয়ের দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের পর্যটন স্পটে ঘুরতে যাচ্ছিলেন। শ্রীমঙ্গল-মৌলভীবাজার রোডের নতুনবাজার নামক স্থানে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষে শাকিল মিয়া (২৪) ও জমির আহমেদ (২৯) দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

Advertisements

নিহত শাকিল মিয়া উপজেলার ২নম্বর ইউনিয়নের চানপাড়া গ্রামের শাবাজ আহমেদের পুত্র। এ ছাড়া অপর নিহত জমির আহমেদ একই ইউনিয়নের রঘুচৌধুরী পাড়া গ্রামের আব্দু জব্বার মিয়ার পুত্র। দু‘জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল সাড়ে ১০টায়।

নিহতদের পরিবার ও এলাকাবাসী জানায়, জমির আহমেদ ৯ বছর বাহরাইনে চাকরি করতেন। গত নভেম্বরে দেশে আসেন তিনি। পরে পার্শ্ববর্তী গ্রামের তানভীর নাহারকে বিয়ে করেন। তানভীর নাহার বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা। জুন মাস শেষে জমিরের মধ্যপ্রাচ্যে ফিরে যাওয়ার কথা ছিল।

অন্যদিকে নিহত শাকিলের পিতা ১ বছর আগে স্ট্রোক করে শয্যাশায়ী। একমাত্র বড়ভাই ৩ মাস পূর্বে পরিবহন দুর্ঘটনায় পা ভেঙে হাঁটা-চলায় অনুপযোগী হয়ে পড়েছেন। পরিবারের একমাত্র সক্ষম ব্যক্তিকে জমি বিক্রি করে মধ্যপ্রাচ্যে পাঠানোর জন্য পাসপোর্ট করানো হয়েছিল। এখন পরিবারটির সব আশা আর স্বপ্ন একটি দুর্ঘটনায় শেষ হয়ে গেল।

Advertisements

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, খুবই মর্মান্তিক ঘটনা। নিহতদের জন্য শোক জানাচ্ছি। তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। তাদের পরিবার যদি সরকারি সহায়তা পাওয়ার মতো হয় তাহলে যথাসাধ্যভাবে সহায়তা করা হবে।

এদিকে নিহত দুজনের লাশ ময়নাতদন্ত শেষে শনিবার রাতেই জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন