English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

সড়কে প্রাণ হারালেন চিত্রগ্রাহক জাহিদ

- Advertisements -

নাটক ও টেলিফিল্মের তরুণ চিত্রগ্রাহক জাহিদ হোসাইন বাইক দুর্ঘটনায় মারা গেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে জাহিদের বিভিন্ন ঘনিষ্ঠজনের পোস্ট থেকে খবরটি জানা গেছে।

Advertisements

জানা যায়, বুধবার (১৪ সেপ্টেম্বর) ভোরে বাইক চালিয়ে কক্সবাজার যাচ্ছিলেন তিনি। ভোর ৬টার দিকে চকরিয়ার বানিয়াছড়া নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় জাহিদের শরীর থেকে পা আলাদা হয়ে যায়।

দুঃসংবাদটি জানিয়ে নির্মাতা গৌতম কৌরি লিখেছেন, ‘বাংলাদেশের মিডিয়া ইন্ড্রাস্ট্রির সম্ভাবনাময় তরুণ সিনেমাটোগ্রাফার প্রতিভাবান, হাস্যোজ্জ্বল সবার প্রিয় মুখ মানুষটার। এই চিল্লাফাল্লার বাজারে, জাহিদ খুব মৃদুভাষী, কিছুটা লাজুক, হাস্যোজ্জ্বল একজন মানুষ ছিলেন। এটা মানা যাচ্ছে না।’

Advertisements

নির্মাতা রাফাত মজুমদার রিংকু নিহত চিত্রগ্রাহকের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘জাহিদ আমাদের মাঝে আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এত তাড়াতাড়ি তোর চলে যেতে হল!’

উল্লেখ্য, ‘ভালোবাসার কারাগার’, ‘পেয়িং ঘোস্ট’, ‘লিলুয়া’, ‘দ্য লাস্ট হোপ’সহ আরও বেশ কিছু প্রোডাকশনে চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন জাহিদ হোসাইন। তার মৃত্যুতে নাট্যাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন