English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনার পর যে দৃশ্যটি অজস্র মানুষের চোখে পানি এনে দিলো…

- Advertisements -
Advertisements
Advertisements

ময়মনসিংহের ফুলপুরে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আটজন। এরপরই উদ্ধার করা হয় একের পর এক লাশ। কিন্তু একটি ছবি লাখো মানুষের চোখে পানি এনে দিয়েছে। ছবিটিতে দেখা যায় মাটিতে শুয়ে এক শিশুকে ঝাপটে ধরে বিলাপ করছেন শরীফুল নামের এক ব্যক্তি। কিন্তু ততক্ষণে ওই শিশুকন্যা চলে গেছে না ফেরার দেশে। সম্পর্কে তারা চাচা-ভাতিজি বলে জানায় নিহতদের পরিবার।
জানা যায়, বুলবুলির বাবার নাম শাহজাহান। তিনিও ওই মাইক্রোবাসে ছিলেন। দুর্ঘটনার পর তিনি বেঁচে ফিরলেও বাঁচতে পারেনি মেয়ে বুলবুলি। পরে শাহজাহান ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নেন।
মঙ্গলবার বিকালে বুলবুলির বাবার নাম শাহজাহান এই প্রতিবেদকের কাছে বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, আমার ভাই শরীফুল মেয়ে বুলবুলিকে পানি থেকে উদ্ধার করে বুকে জড়িয়ে ধরে রাখে। কিন্তু আমার মেয়ে ততক্ষণে মারা গেছে। তবে অনেকেই বাবা-মেয়ে বলে যা লিখছেন তা ঠিক নয় বলে জানান নিহত বুলবুলির বাবা শাহজাহান।
ওই ঘটনার পর ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। উপস্থিত অনেককেই এমন দৃশ্য দেখে হাউমাউ করে কাঁদতেও দেখা গেছে। অন্যদিকে ফেসবুকে ভাইরাল হবার পর অজস্র মানুষের চোখ থেকেও পানি ঝরে।
উল্লেখ্য, সকাল পৌনে ৮টার দিকে ফুলপুর উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সেখানে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজনের মৃত্যু হয়। বেশ কয়েকজন আহতও হয়।
ময়মনসিংহের ফুলপুরে মাইক্রোবাস পুকুরে পড়ে এক পরিবারের ৮ জন নিহত

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন