English

29 C
Dhaka
রবিবার, জুন ২৬, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় অকালে ঝরে গেল রাবির সাবেক শিক্ষার্থী শামীমের প্রাণ

- Advertisements -

সড়ক দুর্ঘটনায় অকালে ঝরে গেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীর প্রাণ। নাটোর বনপাড়া এলাকার রাজশাহী-ঢাকা মহাসড়কে মোটরসাইকেল ও গাড়ির মধ্যে সংঘর্ষে নিহত হন এ শিক্ষার্থী।

শনিবার (৭ মে)  রাত সাড়ে ১০টায় নাটোর বনপড়া হাইওয়ে থানার কনস্টেবল শামীম রেজা তথ্যটি নিশ্চিত করেছেন।

Advertisements

দুর্ঘটনায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক এ শিক্ষার্থীর নাম শামীম আহমেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

কনস্টেবল শামীম জানান, নিহত শামীম কর্মস্থল পাবনার উদ্দেশে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় বনপাড়া হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় মারা যান। গাড়ির সাথে সংঘর্ষ লেগে রাস্তায় পড়ে গেলে অন্য গাড়ি দুই পায়ের উপর দিয়ে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তাকে থানায় রাখার পর পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে, তারা আসলেই লাশ হস্তান্তর করা হবে।

এদিকে সাবেক এ শিক্ষার্থীর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। স্মৃতিচারণ করে আবেগঘন স্টাটাস দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দুঃখ প্রকাশ করার পাশাপাশি বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছেন তারা।

Advertisements

১৯৯৩ সালে রাজশাহী জেলার মোহনপুরে জন্মগ্রহণ করেন শামীম আহমেদ। মোহনপুর সরকারি স্কুল থেকে মাধ্যমিক এবং রাজশাহী নিউ ডিগ্রী গভ. কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এ শিক্ষার্থী।

২০১৯ সালে ব্যাংকে চাকরির মাধ্যমে কর্মজীবনে পদার্পণ করেন শামীম আহমেদ। গত বছর ডিসেম্বর মাসে রাজশাহী কলেজের শিক্ষার্থী নাহিদা আহমেদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পাঁচ মাসের মাথায় সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন এ শিক্ষার্থী।

উল্লেখ্য, রবিবার (৭ মে) সকালে নাটোরের বনপাড়া এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহতসহ অন্তত ২০ জন আহত হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন