English

24 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় আহত ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিনেমার অভিনেতারা

- Advertisements -

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিনেমার আলোচিত অভিনেতারা। তারা হলেন- লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল রাজ, খায়রুল বাসার, জুনায়েদ বোগদাদী ।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে এ দুর্ঘটনার শিকার হন তারা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা খায়রুল বাসার।

Advertisements

তিনি বলেন, “ঘটনার পর সঙ্গে সঙ্গে আমাদের ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। ভাগ্যক্রমে আমরা বেঁচে গেছি। আমি ট্রমার মধ্যে আছি।”

তিনি বলেন, “আমাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।”

ঘটনাস্থলে উপস্থিত একজন জানান, গুলশান থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনাটি তার চোখে পড়ে। সেখানে নাজিফা তুষি ও শরিফুল রাজকে দেখতে পান তিনি।

গুলশান থানার ডিউটি অফিসার বলেন, “গাড়িতে থাকা পাঁচজনকে উদ্ধার করা হয়েছে। তাদের গুলশানের ইউনাইটেড হাসপাতালে পাঠানো হয়। আমরা গাড়িটি জব্দ করেছি।”

Advertisements

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন নাজিফা তুষি। তিনি নিয়মিত কাজ করেন শোবিজে। তার চলচ্চিত্রে অভিষেক হয় ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে।

অন্যদিকে শরিফুল রাজ র‌্যাম্প ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে চলচ্চিত্রাঙ্গনে ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে। এরপর কয়েকটি সিনেমায় কাজ করেছেন।

সাম্প্রতিক সময়ের আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ও জুটি বেঁধে অভিনয় করেছেন এই দুই তারকা। চার তরুণ-তরুণীর গল্পে নির্মিত এ সিনেমায় রাজ ও তুষির অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এটি নির্মাণ করেন মিজানুর রহমান আরিয়ান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন