English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় কুলাউড়ায় চালকের মৃত্যু

- Advertisements -

মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোসাইম আহমদ ফাহিম (১৮) নামে এক মোটরাসাইকেল চালকের মৃত্যু হয়েছে। উপজেলার ভাটেরা ইউনিয়নের মাইজগাঁও গ্রামের সেলিম উদ্দিনের ছেলে ফাহিম। সে ফেঞ্চুগঞ্জ বিজনেস ম্যানেজম্যান্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

Advertisements

শনিবার (১০ জুলাই) উপজেলার ব্রাহ্মণবাজার টু ভাটেরা আঞ্চলিক সড়কের কোনাগাঁও এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মোটরাসাইকেলযোগে ভাটেরা থেকে কুলাউড়ায় যাওয়ার সময় ফাহিম ব্রাহ্মণবাজার ইউনিয়নের কোনাগাঁও পৌঁছালে সে দুর্ঘটনার শিকার হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে লিখেছেন একটি বিপরীতগামী সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী অনেকে জানিয়েছেন, কুলাউড়াগামী মোটরাসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। ঘটনাস্থলে গুরুতর আহতবস্থায় স্থানীয়রা ফাহিমকে উদ্ধার করে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

ঘটনাস্থল থেকে এসআই মাসুদ বলেন, কেউ বলছেন সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়েছে আবার কেউ বলছেন গাছের সাথে ধাক্কা খেয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন। যেহেতু পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দিচ্ছেন না তাই কিছু বলা যাচ্ছে না। তবে তদন্ত করে বলা যাবে সে কিভাবে মারা গেলো।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ আছে। তদন্তসাপেক্ষে বলা যাবে দুর্ঘটনার কারণ। আইনী প্রক্রিয়ায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন