English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় নেত্রকোনায় পুলিশের এসআই নিহত

- Advertisements -

নেত্রকোনায় একটি পিকআপ ভ্যানের চাপায় হাবিবুর রহমান নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনার সতরশ্রী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

Advertisements

গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ১০টায় তার মৃত্যু ঘটে। তিনি নেত্রকোনার বারহাট্টা থানায় কর্মরত ছিলেন। নিহত পুলিশের এসআই হাবিব ময়মনসিংহের ধোবাউরা উপজেলার স্থায়ী বাসিন্দা ছিলেন। গত প্রায় এক বছর আগে এক ছেলে ও এক মেয়ে রেখে তার স্ত্রী মারা যান।

বারহাট্টা থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক জানান, অফিসিয়াল কাজ শেষে হাবিবুর রহমান নেত্রকোনা থেকে বারহাট্টা থানায় আসছিলেন।  এসময় মুষলধারে বৃষ্টিও হচ্ছিল। নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনা ইউনিয়নের সতরশ্রী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা নেত্রকোনাগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি তিনি নিজেই চালিয়ে আসছিলেন। এতে ছিটকে পড়ে পিকআপ চাপায় ঘটনাস্থলেই এসআই হাবিবুর রহমান গুরুতর আহত হয়।

Advertisements

তিনি আরও জানান, পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে, ঘটনার পরপরই ভ্যানচালক পালিয়ে যায়। তবে ওই অটোরিকসা চালককে পাওয়া গেলে কিভাবে দুর্ঘটনা ঘটেছিল তার প্রকৃত কারণ জানা যেত।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, নেত্রকোনা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় হাবিবের। মরদেহ ময়মনসিংহ থেকে নিয়ে নেত্রকোনায় আনা হয়েছে। পরে সেখান থেকে আইনি প্রক্রিয়া শেষে নিহতের বাড়ি পাঠানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন