English

31 C
Dhaka
বুধবার, আগস্ট ১০, ২০২২
- Advertisement -

হবিগঞ্জের মাধবপুরের সড়কে ৪ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

- Advertisements -

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে পৃথক দুটি মোটরসাইকেল দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। রবিবার (১৭ অক্টোবর) সুরমা চা বাগান এর তিনবাংলা এবং উত্তর সুরমা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন- চুনারুঘাট উপজেলার হাজীপুর গ্রামের মো. আব্দুল হকের ছেলে মোজাম্মেল হক (২১), মাধবপুর উপজেলার শাহজিবাজার মানিকপুর গ্রামের গোপাল রায়ের ছেলে অজয় রায়, তেলিয়াপাড়া বাজারের শাহজাহান ডাক্তারের ছেলে তারেকুল ইসলাম (২৫) ও বানিয়াচং উপজেলার নন্দীপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে ইফতেকার আহমেদ (২২)।

পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা সড়কে চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisements

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুরে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের তিনবাংলা নামক স্থানে মোজাম্মেল ও অজয় রায়ের দুটি মোটরসাইকেলের মধ্যে চলন্ত অবস্থায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মোজাম্মেল হক মারা যায়। গুরুতর  আহত অবস্থায় অজয় রায়কে মাধবপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, চার ঘণ্টার ব্যবধানে রবিবার বিকেলে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের উত্তর সুরমা ব্রিজের নিকট দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন মারা যান। ঘটনাস্থলেই ইফতেকার আহম্মেদ এর মৃত্যু হয় এবং আশংকাজনক অবস্থায় তারেককে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন