English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

৪ ফুট নিচে ধানের জমিতে বাস, অল্পের জন্য বাঁচলেন ৫০ যাত্রী

- Advertisements -

দিনাজপুর-ঢাকা মহাসড়কের ঘোড়াঘাটে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এসময় বাসযাত্রীদের কয়েকজন সামান্য আহত হলেও প্রাণে বেঁচে যান সবাই। ওই বাসে ৪৫ থেকে ৫০ জন যাত্রী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

Advertisements

শুক্রবার দিবাগত মধ্যরাত ১টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার ১নং ওয়ার্ডের মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধার করে।

Advertisements

পুলিশ ও বাসযাত্রীরা জানান, নীলফামারীর কিশোরগঞ্জের পারেরহাট থেকে শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ছেড়ে আসা বাসটি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। গাইবান্ধা পলাশবাড়ীতে যানজট হওয়া কারণে ঘোড়াঘাট হয়ে যাওয়ার পথে মাজারপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ৩ থেকে ৪ ফুট নিচে রাস্তার পাশে ধানের জমিতে পড়ে যায়। তখন বাসে থাকা যাত্রীরা হতাহত না হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পায় সবাই।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে রাত্রিকালীন ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে যাত্রীদের উদ্ধার ও তাদের খোঁজ-খবর নেই। যাত্রীদের তেমন কেউ হতাহত হয়নি। এসময় দুর্ঘটনাকবলিত বাসটির ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার বাসটি রেখে পালিয়ে যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন