English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

অন্তঃসত্ত্বা মেয়ের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পিতার মৃত্যু

- Advertisements -

মো আব্দুল গফুর, নন্দীগ্রাম (বগুড়া) থেকে: বগুড়ার নন্দীগ্রামে অন্তঃসত্ত্বা মেয়ের চিকিৎসা করাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পিতার মৃত্যু হয়েছে। মৃত ওই ব্যক্তির নাম রফিকুল ইসলাম (৪৭)। বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisements

এরআগে বগুড়া -নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌর এলাকার কুচাইকুঁড়িতে বুধবার দিবাগত রাত ১ টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

রফিকুল নন্দীগ্রাম পৌর এলাকার বৈলগ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ও পেশায় একজন দুধ বিক্রেতা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, রফিকুল তার ৯ মাসের অন্তঃসত্ত্বা মেয়ে রেনুফা খাতুনের পেটের ব্যাথা শুরু হলে তাকে অটোভ্যানে করে নন্দীগ্রামে চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখান থেকে রাত ১ টার দিকে মহাসড়ক হয়ে বাড়িতে ফিরছিলেন তারা। পথিমধ্যে কুচাইকুঁড়ি এলাকার ফাঁকা রাস্তায় অটোভ্যানের পেছনে একটি অজ্ঞাত মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে নারীসহ ৫ জন আহত হন।

Advertisements

খবর পেয়ে থানা পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। পরে গুরুতর আহত দুইজনকে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রফিকুল মারা যায়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, গতকাল রাতে দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে রফিকুল মারা গিয়েছেন। তবে তার পরিবারের কেউ এখন অভিযোগ করেনি। অজ্ঞাত মাইক্রোবাসটি আমরা শনাক্ত করতে পারিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন