English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

অপ্রাপ্তবয়স্ক বন্ধু, ভ্যান চালাতে গিয়ে কালকিনিতে প্রাণ গেলো অন্য দুই বন্ধুর

- Advertisements -

মাদারীপুরের কালকিনিতে ব্যাটারিচালিত ভ্যান উল্টে দুই বন্ধু সপ্তম শ্রেণির স্কুলছাত্র রিফাত ও রমজান নিহত হয়েছে। এ সময় আহত হয় অপর আরেক বন্ধু ভ্যানচালক ইব্রাহীম। বুধবার রাত ৯টার দিকে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুরে এ ঘটনা ঘটে।

নিহত রিফাত হোসেন (১২) ভবানীপুর এলাকার মনজু খানের ছেলে ও রমজান মিয়া (১২) সিডিখান এলাকার জামাল কবিরাজের ছেলে। আহত ইব্রাহীম হোসেন (১১) ভবানীপুর এলাকার বেলাল শিকদারের ছেলে। আহত ও নিহতরা সবাই কালকিনি উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালকিনির মিয়ারহাট থেকে বন্ধু ইব্রাহীমের ব্যাটারিচালিত একটি ভ্যানে বন্ধু রিফাত, রমজানকে নিয়ে ঘুরতে বের হয়। ভবানীপুর এলাকায় আসলে সামনে একটি কুকুর দৌড়ে ভ্যানের চাকার নিচে ঢুকে পড়ে। এতে ভ্যানটি উল্টে আহত হয় তিনবন্ধু। তাদের স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও রমজানকে মৃত ঘোষণা করেন।

কালকিনি থানার ওসি মো. ইশতিয়াক আশফাক রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চালক অপ্রাপ্তবয়স্ক হওয়ার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন