English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

আত্মীয়ের লাশ দেখতে গিয়ে প্রাণ গেল ৪ জনের

- Advertisements -

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আত্মীয়ের লাশ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। আজ সোমবার সকালে উপজেলার মৃধাকান্দা এলাকায় আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ময়না বেগম (৫০), তার ভাইয়ের স্ত্রী রাহেলা বেগম (৪০), ভাগ্নি সুফিয়া বেগম (৩০) ও সুফিয়ার আত্মীয় মালা বেগম (৪৬)। নিহতরা সবাই উপজেলার নয়নশ্রী গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ময়না বেগমের ফুপুর মৃত্যুর সংবাদ পেয়ে ভাগ্নি ও আত্মীয় মালা বেগমকে নিয়ে ইজিবাইকে করে দোহার উপজেলার খালপাড় এলাকার উদ্দেশে রওনা হন ভাবী। মৃধাকান্দা পৌঁছালে নবাবগঞ্জ থেকে একটি বালুবাহী ট্রাক এসে ইজিবাইকটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তিন নারীর মৃত্যু হয়। মালা বেগমকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেওয়া হয়। ঢামেক হাসপাতালে নেওয়ার পথে মালা বেগমের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাহানা আক্তার।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন